আজ রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে জাকির হোসেন গ্রেফতার

নারায়নগঞ্জের আড়াইহাজারে কুপ্রস্তাবের মামলায় জাকির হোসেন (২৫) নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। জাকির উপজেলার গোপালদী পৌড়সভার রামচনদ্রী গ্রামের সরাফত আলীর ছেলে।
এজাহার সুত্রে জানা যায় গত ৬ জানুয়ারী ২০২০ সালে রামচন্দ্রদী গ্রামের আজাহার মিয়ার স্ত্রী বিলকিছ আক্তার (৪০) কে কুপ্রস্তাবে রাজী না হওয়ায় তাকে মারধরের ঘটনায় থানায় ৩ জনকে আসামী করে মামলা হয়। এর পর থেকে আসামীরা পলাতক থাকে গত বুধবার ২৬ ফেব্রুয়ারী গোপালদী তদন্ত কেন্দ্রের এস,আই নাসির উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে নিজ এলাকা থেকে গ্রেফতার করে।

মামলার বাদীনি বিলকিছ আক্তার জানান,মামলার পুর্বে জাকির আমাকে প্রায় সময় কুপ্রস্তাব দিত আমি তাতে সারা না দিলে গত ২৫/১২/২০১৯ সালে রাতে আক্রোশ মুলক ভাবে জাকির তার সহযোগীদের নিয়ে আমার বাড়িতে এসে মারধর করে। বিলকিছ তাদের হামলায় গুরুত্বর আহত হলে স্বজনরা উদ্ধার করে আড়াইহাজার উপজেলা হাসপাতালে নিয়ে আসলে তার অবস্থা গুরুত্বর বিধায় কর্তব্যরত ডাঃ তাকে ঢামেক হাসপাতালে রেফার্ড করেন।

গোপালদী তদন্ত কেন্দ্রের এস,আই নাসির উদ্দিন সংবাদচর্চাকে জানান ,আসামিকে গ্রেফতারের পর বৃহস্পতিবার নারায়নগঞ্জ কোর্টে চালান করে দেয়া হয়েছে। সে দীর্ঘদিন পলাতক ছিলো।  বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

স্পন্সরেড আর্টিকেলঃ